Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সারাদেশকে আলোকিত করছে সরকার: জ্বালানি প্রতিমন্ত্রী


২ নভেম্বর ২০১৮ ২১:৩৫
।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।। 
কেরানীগঞ্জ: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বিদ্যুতায়নের আওতায় এনে সারাদেশকে সরকার আলোকিত করছে। এছাড়াও দেশের প্রতিটি ক্ষেত্রে যে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে তাতে দেশের সাধারণ মানুষের আস্থার প্রতিফলন ঘটেছে। তাই দেশবাসী ভোটের মাধ্যমে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে চায়।
শুক্রবার (২ নভেম্বর) বিকেলে কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় অধ্যাপক হামিদুর রহমান কমিউনিটি সেন্টার ও গকুলচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জ্বালানি প্রতিমন্ত্রী মাদকমুক্ত পরিচ্ছন্ন কেরাণীগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমরা সন্ত্রাসের রাজনীতি লালন করি না। যে কারণে এলাকার সাধারণ মানুষ আজ শান্তিতে ব্যবসা বাণিজ্য করতে পারছে।
নসরুল হামিদ বিপু আগামী নির্বাচনে নৌকা ছাড়া কোনো বিকল্প নেই উল্লেখ করে দেশের উন্নয়নের স্বার্থে এবং চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে জয়ী করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদের সভাপতিত্বে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বিশেষ অতিথির বক্তব্য দেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সেলিম আহম্মেদ, জিনজিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাকুর হোসেন, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান মো.ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোস্তাক হোসেন, আব্দুল বাতেন, মো. টুকু, হাজী মো. মোবারক হোসেন, আমির হোসেন উপস্থিত ছিলেন।
সারাবাংলা/এমএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর