Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আনিসুল হকের কুলখানি ৬ ডিসেম্বর


২ ডিসেম্বর ২০১৭ ১৬:০৬

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের কুলখানি অনুষ্ঠিত হবে আগামী ৬ ডিসেম্বর। ওইদিন বাদ আসর রাজধানীর গুলশানে আজাদ মসজিদে এর আয়োজন করা হয়েছে। এখানে আত্মীয়স্বজন, ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারী ও শুভাকাঙ্ক্ষীদের আসার জন্য পরিবারের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।
আর্মি স্টেডিয়ামে শনিবার (২ ডিসেম্বর) বাদ আসর আনিসুল হকের দ্বিতীয় জানাজার আগে ছেলে নাভিদুল হক কুলখানির খবর জানান।

বিজ্ঞাপন

জানাজায় প্রয়াত বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে তিনি বলেন, ‘আমার বাবা খুবই হাসিখুশি মানুষ ছিলেন। তিনি শৃঙ্খলা খুব পছন্দ করতেন। আজ আপনারা লাখো মানুষ এখানে হাজির হয়েছেন। এর চেয়ে বেশি কিছু আমাদের পাওয়ার নেই। বাবা কারও সমালোচনা করলে তার ভালো গুণগুলোর কথাও বলতেন। হয়তো শহরের মানুষের জন্য কাজ করতে গিয়ে আপনাদের দুঃখ দিয়ে থাকতে পারেন। আপনারা বাবাকে মাফ করে দেবেন।’

এর আগে শনিবার দুপুর পৌনে ১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনিসুল হকের মরদেহ বহনকারী বিমান অবতরণ করে। তারপর সরাসরি বনানীর বাসায় নিয়ে যাওয়া হয় তাকে।

শনিবার বিকাল ৩টায় আনিসুল হকের বনানীর বাসা থেকে আর্মি স্টেডিয়ামে আসে মরদেহ। এখানে মরহুমের প্রতি রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পুষ্পার্ঘ্য নিবেদন করা হয়। এর আগে দুপুর ১টা ৫৫ মিনিটে প্রয়াত মেয়রের মরদেহ দেখতে তার বাসায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আনিসুল হকের স্ত্রী-সন্তান ও স্বজনদের সমবেদনা জানান তিনি।

শনিবার বিকেলে বনানী কবরস্থানে আনিসুল হককে দাফন করা হয়।

সারাবাংলা/একে/০২ ডিসেম্বর, ২০১৭

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর