Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভ্যানচালক শাহীনের অবস্থা উন্নতির দিকে: বিপ্লব বড়ুয়া


৩০ জুন ২০১৯ ১৯:৪০

ঢাকা: ছিনতাইকারীদের কোপ ও হাতুড়িপেটায় গুরুতর জখম কিশোর মো. শাহীনের শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। চিকিৎসকদের বরাত দিয়ে এমন তথ্য জানিয়েছেন প্রধানমন্ত্রীর একান্ত বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

প্রধানমন্ত্রীর বিশেষ এই সহকারী রোববার (৩০ জুন) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন শাহীনকে দেখতে যান। এ সময় তার সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ খোরশেদ আলম। ঢামেকে শাহীনের চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকদের সঙ্গে এ সময় কথা বলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী।

বিজ্ঞাপন

গত শুক্রবার (২৮ জুন) সকালে প্রতিদিনের মতো ব্যাটারিচালিত রিকশা-ভ্যান নিয়ে টাকা রোজগারে বেরিয়েছিল কিশোর শাহীন (১৪)। দুপুরের দিকে কয়েকজন দুর্বৃত্ত শাহীনের ভ্যানটি ভাড়া নেয়। শাহীন তাদের নিয়ে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়ার দিকে যাচ্ছিল। ধানদিয়া গ্রামের মাঠে একটি পাটক্ষেতের পাশে ওই দুর্বৃত্তরা শাহীনের মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। পরে গ্রামবাসী সেখান থেকে শাহীনকে উদ্ধার করে পাটকেলঘাটা থানায় খবর দেয়।

শাহীন যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলীর ছেলে। বসতভিটে ছাড়া তাদের কোনো জমিজমা নেই। সম্প্রতি একটি এনজিও থেকে ঋণ নিয়ে ব্যাটারিচালিত রিকশাভ্যানটি কেনা হয়েছিল।

শনিবার রাত ১০টার দিকে আশঙ্কাজনক অবস্থায় শাহীনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই শাহীনের অস্ত্রোপচার হয়েছে।

সারাবাংলা/একে

ঢাকা মেডিকেল প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া ভ্যানচালক শাহীন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর