Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাগর-রুনি হত্যা: ৬৯ বারেও দাখিল হয়নি তদন্ত প্রতিবেদন


১৪ নভেম্বর ২০১৯ ১২:৫৪

ঢাকা: সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ফের পিছিয়েছেন আদালত। এ নিয়ে ৬৯ বারের মতো তারিখ পেছানো হলো।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) মামলাটিতে প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল। তবে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের সহকারী পরিচালক মহিউদ্দিন আহমেদ প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস নতুন দিন ঠিক করেন। আগামী ৩০ ডিসেম্বর প্রতিবেদন জমা দেওয়ার জন্য নতুন করে দিন ঠিক করেছেন আদালত।

সাগর-রুনি হত্যা মামলা কি চাঞ্চল্যকর থেকে যাবে, প্রশ্ন হাইকোর্টের

এ মামলায় বাড়ির সিকিউরিটি গার্ড এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুণ, পলাশ রুদ্র পাল ও আবু সাঈদ গ্রেফতার আছেন। আসামিদের মধ্যে রুনির বন্ধু তানভীর রহমান জামিনে আছেন।

২০১২ সালের বছর ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি তাদের ভাড়া বাসায় খুন হন। এর পর দিন ভোরে তাদের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। পরে মেহেরুন রুনির ছোট ভাই নওশের আলম রোমান শের-ই বাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শের-ই বাংলা নগর থানার মাধ্যমে মামলাটির তদন্ত শুরু হলেও চারদিন পর এর তদন্তভার ঢাকা মহানগর ডিবি পুলিশকে দেওয়া হয়। দুইমাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি পুলিশ এর রহস্য উদঘাটন করতে পারেননি। এরপরে ২০১৪ সালের ১৮ এপ্রিল হাইকোর্টের নির্দেশে হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের ওপর দেওয়া হয়।

Rab প্রতিবেদন মামলা র‍্যাব সাগর-রুনি হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর