Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৬ বছর পর কিশোরগঞ্জে প্রকাশ্যে জামায়াতের সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২৪ ১৫:৩৩

কিশোরগঞ্জ : দীর্ঘ ১৬ বছর পরে প্রকাশ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী কিশোরগঞ্জ জেলা শাখার রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন কেন্দ্র করে শহরের বিভিন্ন এলাকায় তোরণ নির্মাণ করা হয়েছে। এ আয়োজনে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

শনিবার (১৯ অক্টোবর) সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামী বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ।

বিজ্ঞাপন

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও কিশোরগঞ্জ জেলা শাখার আমির অধ্যাপক মো. রমজান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. সামিউল হক ফারুকী।

জামায়াতে ইসলামী কিশোরগঞ্জ জেলা শাখার আমির অধ্যাপক মো. রমজান আলী বলেন, ২০১০ সালের পর থেকে এভাবে প্রকাশ্যে সকল রুকনদের এক সঙ্গে নিয়ে সম্মেলন করা সম্ভব হয়নি। তবে কার্যাক্রম থেমে থাকেনি; গ্রুপ করে স্মমেলন হয়েছে। শেখ হাসিনা সরকারের পতনের পর এবার বড় পরিসরে জেলার প্রায় ৬০০ রুকনদের নিয়ে সম্মেলন হয়। সম্মেলনে রুকনদের সরাসরি ভোটের মধ্যে নতুন আমির নির্বাচিত হবেন।

সারাবাংলা/এসআর

১৬ বছর পর কিশোরগঞ্জ জামায়াতের সম্মেলন

বিজ্ঞাপন
সর্বশেষ

প্রেমের তুষের আগুন
১৯ অক্টোবর ২০২৪ ১৫:১৫

সম্পর্কিত খবর