Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনিক হত্যা মামলায় ভারত ফেরত দুই আসামি রিমান্ডে


২৭ জুন ২০১৮ ১৬:০৪

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে আবু জাফর অনিককে (২৬) খুনের পর ভারতে পালিয়ে যাওয়া দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি পেয়েছে পুলিশ। তারা হলেন- মোহাম্মদ মহিনউদ্দিন তুষার (৩০) ও তার সহযোগী এখলাসুর রহমান এখলাছ (২২)।

বুধবার (২৭ জুন) চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি-প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী সারাবাংলাকে বলেন, তদন্তকারী কর্মকর্তা সাতদিনের রিমান্ড চেয়েছিলেন। শুনানি শেষে আদালত তিনদিনের অনুমতি দিয়েছেন।

গত ১৭ জুন অনিককে খুনের পর ১৯ জুন বিকেলে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতের কলকাতায় চলে গিয়েছিল তুষার ও এখলাছ। ২৪ জুন তাদের কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্স ফ্রি স্কুল স্ট্রিট থেকে আটক করে। এর আগে তাদের ভিসা বাতিল করা হয়। এরপর তাদের বেনাপোল স্থলসীমান্ত দিয়ে দেশে ফেরত পাঠালে পুলিশ তাদের আটক করে।

তুষার মামলার প্রধান আসামি। একই মামলার ১০ নম্বর আসামি এখলাছ। এ ছাড়া মামলার ৪ ও ৫ নম্বর আসামি দুই ভাই জোনায়েদ আহম্মদ ইমন (১৯) ও জোবায়েদ আহম্মদ শোভনকে (২২) পুলিশ মঙ্গলবার কুমিল্লা থেকে গ্রেফতার করে নগরীর চকবাজার থানা পুলিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম সারাবাংলাকে বলেন, শোভন ও ইমনকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছি। ওই আবেদনের শুনানি বৃহস্পতিবার হবে। তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

গত ১৭ জুন রাত সাড়ে ৯টার দিকে নগরীর চকবাজার থানার দামপাড়া ব্যাটারি গলির মুখে স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. নাছিরের ছেলে অনিক খুন হন। তাদের বাসাও নগরীর দামপাড়া পল্টন রোডে।

বিজ্ঞাপন

১৮ জুন নাছির বাদি হয়ে ১২ জন আসামির নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করে চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর