Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচনের খবর প্রকাশে গণমাধ্যমকে বাধা দেওয়া হয়েছে: আমির খসরু


২৮ জুন ২০১৮ ১৫:০২

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সঠিক খবর প্রকাশে গণমাধ্যমকে বাধা দিয়েছে সরকার বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সঠিক খবর প্রকাশে গণমাধ্যমকে বাধা দিয়েছে সরকার বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (২৮ জুন) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত ‘খুলনা ও গাজীপুরের নির্বাচনী প্রহসন: বিপর্যস্ত ভোটের অধিকার’ শীর্ষক এক আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। নাগিরক অধিকার আন্দোলন ফোরাম এই সভার আলোচনা করে।

আমির খসরু বলেন, গাজীপুরে ভোট ডাকাতি হয়েছে। এই সরকার গণমাধ্যমকে এমনভাবে নিয়ন্ত্রণ করছে যে তারা সত্য কথা তুলে ধরতে পারছে না। তাদের ডেকে নিয়ে হুমকি দেওয়া হচ্ছে। খুলনায় যেটুকু দেখাতে পেরেছিল, গাজীপুরে তাও পারেনি।

তিনি বলেন, সরকার রাষ্ট্রের তিনটি স্তম্ভকেই ধ্বংস করে দিয়েছে। এখন চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকেও ধ্বংস করতে চায়। গাজীপুর ও খুলনায় আওয়ামী লীগ নির্বাচন করেনি। নির্বাচন করেছে পুলিশ ও ডিবি। আর তাদের সহযোগী ছিল নির্বাচন কমিশন।

“আমাদের সামনে দু’টি পথ- আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনা এবং দেশে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা।”

নাগিরক অধিকার আন্দোলন ফোরামের উপদেষ্টা মো. মোশাররফ হোসেন আলোচনা সভায় সভাপতিত্ব করেন।
এতে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমদ আজম খান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোাহাম্মদ রহমাতুল্লাহ, বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

সারাবাংলা/ইএইচটি/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

গাজীপুর সিটি নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর