Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে বিএনপির মেয়রপ্রার্থীর পথসভায় হাতবোমা বিস্ফোরণ, আহত ২


১৭ জুলাই ২০১৮ ১২:৪২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে (রাসিক) বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী পথসভায় তিনটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে এক সাংবাদিকসহ দুজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নগরের সাগরপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী প্রচারের অংশ হিসেবে গণসংযোগ উদ্বোধন উপলক্ষে পথসভার আয়োজন করে জেলা ছাত্রদল। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

প্রধান অতিথির বক্তব্য চলাকালে মোটরসাইকেল নিয়ে আসা কয়েকজন যুবক পথসভার পাশে পরপর তিনটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে পথসভা পণ্ড হয়ে যায়। বোমার স্প্লিন্টারে স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের সাংবাদিক পরিতোষ চৌধুরী আদিত্য ও স্বপন কুমার দাস নামে স্থানীয় একজন দোকানদার আহত হন। পরে বিএনপির নেতাকর্মীরা সেখানে বিক্ষোভ করে।

দুলু ছাড়াও পথসভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগের সহসাংগঠনিক সম্পাদক শাহীন শওকত উপস্থিত ছিলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ‘ভোটারদের মধ্যে যে আতঙ্ক ছিল তা কাটানোর চেষ্টা করছে বিএনপি। এরই মধ্যে ভোটাররা যেন ভোট কেন্দ্রে না যায় এ কারণে সরকার তাদের নির্বাচনী প্রচারে বোমা হামলা করেছে।’

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, ঘটনা পেয়ে পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে এর সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর