Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাঠে খেলা হোক, দেখা যাবে কে জেতে


২৫ ডিসেম্বর ২০১৭ ১৭:৩৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিএনপি’র উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পালানোর অভ্যাসটা ত্যাগ করুন। দয়া করে মাঠ থেকে পালাবেন না, নির্বাচনের মাঠে খেলা হবে- দেখা যাবে কে জেতে।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় কক্সবাজারের অসুস্থ ও অস্বচ্ছল ৭ জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন। পাশাপাশি মন্ত্রী কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের তহবিলে ১ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

তিনি বলেন, পালানোর অভ্যাস ভালো না। আমেরিকা, ভারত, মালয়েশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হয়, বাংলাদেশেও সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আসুন। খেলা হবে- দেখা যাবে কে জেতে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে রংপুর ও কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সরকার সমর্থিত প্রার্থীরা হারলেও নির্বাচনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন উঠেনি। আগামী জাতীয় নির্বাচন নিয়েও হতাশ হওয়ার কিছু হয়নি।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ও আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মো. আলী হোসেন, কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবর রহমান চৌধুরী ও সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।

সারাবাংলা/আরসি/এটি

কক্সবাজার বিএনপি স্বাস্থ্যমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর