Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি নিহত


২১ জুলাই ২০১৮ ০৮:৫১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামছুদ্দীন ওরফে শ্যাম (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত শামছুদ্দীন ওরফে শ্যাম শীর্ষ মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় আটটি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল বিপুল পরিমাণ মাদক দ্রব্য ‍ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ জুলাই) ভোরে ভেড়ামারা-রায়টা সড়কের বেকাপুল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত শামছুদ্দীন শ্যাম ভেড়ামারা উপজেলার ক্ষেমিরদিয়াড় বিশ্বাসপাড়া গ্রামের মৃত্যু কুব্বাত আলীর ছেলে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী বেকাপুল নামক স্থানে অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়।পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পুলিশ ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে নেয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় প্রায় আটটি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান এ ‍পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর