Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাম্পের জুতোর তলায় রক্তাক্ত সিএনএন, ছবি পোস্ট টুইটারে


২৬ ডিসেম্বর ২০১৭ ১১:৪৮

সারাবাংলা ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও গণমাধ্যমকর্মীদের সম্পর্ক নির্বাচনের আগে থেকেই ভালো নয়। বিশেষ করে যুক্তরাষ্ট্রভিত্তিক টেলিভিশন চ্যানেল সিএনএনের সঙ্গে তার সম্পর্কটা সাপে-নেউলের মতো। ক্ষমতায় আসার পর এক সংবাদ সম্মেলনে সিএনএনের সংবাদকে ‘ফেক নিউজ’ বলে মন্তব্যও করেন ট্রাম্প। সম্প্রতি আবারও সিএনএনকে একহাত নিলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রোববার (২৪ ডিসেম্বর) একটি ছবি রিপোস্ট করেন ট্রাম্প। ফটোশপ করা ওই ছবিতে দেখা যায়, একটি গাড়িতে পায়ের উপর পা তুলে বসে আছেন প্রেসিডেন্ট ট্রাম্প। হাতে টেলিফোন। ছবির উপরের দিকে লেখা ‘উইনিং’। তার বাম পায়ের জুতার নিচে সিএনএনের রক্তাক্ত লোগো দেওয়া।

ফটোশপ করা এমন এক ছবি ‘অরেগন ফর ট্রাম্প’ নামের একটি টুইটার একাউন্ট থেকে প্রথম পোস্ট করা হয়। সেই একাউন্ট থেকে রোববার ছবিটি রিটুইট করেন ট্রাম্প। এরপরই শুরু হয় সমালোচনার ঝড়।

সিএনএনের এক উপস্থাপক জ্যাক ট্যাপার টুইটারে লিখেছেন, ‘সিএনএনের রক্তাক্ত লোগো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্পের পায়ের জুতার সোলে। প্রেসিডেন্ট ক্রিসমাসের সন্ধ্যায় ছবিটি রিটুইট করেছেন। আমি তা ধরিয়ে দিয়েছি। সিএনএনকে জড়ানোর দায়ে এখন আমাকে দোষারোপ করা হচ্ছে। ঈশ্বর সকলের মঙ্গল করুন’।

এর আগে জুলাই মাসে টুইটারে ট্রাম্প একটি কৌতুক ভিডিও শেয়ার করেন। স্পেশাল ইফেক্ট দিয়ে তৈরি ভিডিওটিতে দেখা যায়, সিএনএনের সঙ্গে কুস্তিতে ট্রাম্প জয়ী হয়েছেন।

সারাবাংলা/ এমএইচটি

 

ট্রাম্প_টুইট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর