Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন নোবিপ্রবি’র তিন শিক্ষার্থী


২৬ জুলাই ২০১৮ ১৬:৪১

পদক তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী

।। নোবিপ্রবি প্রতিনিধি।।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ৩ জন শিক্ষার্থী। বুধবার (২৫ জুলাই) সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা মিলনায়তনে এ পদক দেওয়া হয়।

কৃতিত্বপূর্ণ ফলাফল করার জন্য তিন শিক্ষার্থীর হাতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পদক তুলে দেন।

স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন প্রকৌশল অনুষদভুক্ত কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের মো. ইব্রাহিম খলিল, বিজ্ঞান অনুষদভুক্ত মাইক্রোবায়োলজি ডিপার্টমেন্টের ফারজানা চৈতী এবং ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত বিবিএ ডিপার্টমেন্টের তাসনিমা ফারজানা।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সচিব সোহরাব হোসাইনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কর্তাব্যক্তিরা।

সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৬৩ জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭ প্রদান করা হয়েছে। ২০০৫ সাল থেকে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহ প্রদান করতে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রবর্তন করা হয়।

সারাবাংলা/একে

নোবিপ্রবি প্রধানমন্ত্রী স্বর্ণপদক

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর