Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিডিও দেখলেই বাংলাদেশি পরিবার জিতে যাবে কানাডার ক্যাম্পেইনে


২৭ জুলাই ২০১৮ ০৯:৫২

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

যুক্তরাষ্ট্রের বিলাসবহুল গাড়ি প্রস্তুতকারী কোম্পানি শেভ্রলে। কানাডাতেও তাদের বাণিজ্যিক বিক্রয়কেন্দ্র ও কারখানা রয়েছে। প্রতিষ্ঠানটি এবার তাদের একটি ক্যাম্পেইনের জন্য পুরো কানাডা থেকে ১২টি পরিবারকে নির্বাচন করেছে। যেখানে ঠাঁই করে নিয়েছেন কানাডা প্রবাসী বাংলাদেশি রাজিব হাসান চৌধুরী ও তার পরিবার।

দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে কানাডার অন্টারিওতে বসবাস করেন বিজ্ঞাপন নির্মাতা রাজিব হাসান চৌধুরী। কেবল বাংলাদেশ নয়, শেভ্রলের ওই ক্যাম্পেইনে নির্বাচিত হওয়া একমাত্র এশীয় পরিবার হলেন তারাই। বাকি ১১টি পরিবারের সবাই কানাডিয়ান।

ক্যাম্পেইনের জন্য ওই ১২টি পরিবারকে একটি করে নতুন গাড়ি দিয়ে ১২টি ভিন্ন ভিন্ন স্থানে তিন দিনের জন্য ঘুরতে পাঠায় শেভ্রলে। এসময় পরিবার নিয়ে টোবারমরি নামক একটি মনোরম দর্শনীয় স্থান পরিদর্শন করেন রাজিব হাসান চৌধুরী।

ক্যাম্পেইনের শর্ত ছিলো, ওইসব দর্শনীয় স্থান পরিদর্শন করে একটি করে ভিডিও তৈরি করতে হবে পরিবারগুলোকে। শেভ্রলের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা যে পরিবারটির ভিডিও সবচেয়ে বেশিবার দেখা হবে সেই পরিবারটি জিতবে ‘বেস্ট ভিডিও’ বানানোর খেতাব। এছাড়া সেই শহরটি ‘মোস্ট রোড-ট্রিপেবল টাউন’ এর খেতাব জিতে নিবে।

তবে বেশ আশ্চর্যের বিষয় হচ্ছে ভিডিওটি শুধু দেখলেই হবে, কোনো লাইক দেওয়ার প্রয়োজন নেই। যতবার দেখা হবে ততবারই ভিউ বাড়বে। নিজের ফেসবুকে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়ে রাজিব হাসান চৌধুরী লিখেছেন, ‘কৌতূহলী হয়ে অন্যের ভিডিওগুলি না দেখাটাই শ্রেয়। কারণ, দেখলে ওরাও আপনার ভোটটা পেয়ে যাবে। কনটেস্ট শেষ হোক। তারপর মন ভরে সব ভিডিও দেখে নিতে পারবেন।’

বিজ্ঞাপন

হাতে সময় আর বেশি নেই। বাংলাদেশের এই সুন্দর পরিবারটি জয়ের লক্ষ্য থেকে অল্প কিছু দূরে আছে। বাংলাদেশ নামটিকে কানাডার এই ক্যাম্পেইনে নতুন করে পরিচয় করিয়ে দিতে ভিডিওটি দেখুন।

ভিডিও দেখুন

সারাবাংলা/এএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর