Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হরিজন সম্প্রদায়ের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার: নৌমন্ত্রী


২৭ জুলাই ২০১৮ ১৯:৩১

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার হরিজন সম্প্রদায়সহ সকল শ্রেণি-পেশার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে।

স্বাধীনতাবিরোধী গোষ্ঠির অপতৎপরতার বিরুদ্ধে হরিজন সম্প্রদায়সহ সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘তার নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রযাত্রার পথে এগিয়ে চলছে। স্বাধীনতাবিরোধী গোষ্ঠী দেশকে পিছিয়ে দিতে চায়।’

শুক্রবার (২৭ জুলাই) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, ‘গণতন্ত্রের নামে বিএনপি জামাত দেশে তাণ্ডব চালিয়েছিল। তাদের উদ্দেশ্যে ছিল শেখ হাসিনাকে হত্যা করা, জঙ্গিবাদ প্রতিষ্ঠা করা। সরকারের দৃঢ় প্রচেষ্টা এবং দেশের মানুষের সহায়তায় সে অপচেষ্টা থেকে দেশ রক্ষা পেয়েছে।’

বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের সভাপতি কৃষ্ণ লালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব নির্মল চন্দ্র দাস এবং স্বেচ্ছাসেবী সংগঠন মানুষের জন্য ফাউন্ডেশনের পরিচালক রিনা রায়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হরিজন সম্প্রদায় রাজধানীর শহিদ মিনার থেকে এক শোভাযাত্রার আয়োজন করে। শোভাযাত্রাটি মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে এসে শেষ হয়।

সারাবাংলা/এএইচএইচ/এমআই

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান শেখ হাসিনা হরিজন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর