Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভিএম চেয়ে পাননি আরিফুল


২৭ জুলাই ২০১৮ ২২:৪৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে একটি ওয়ার্ডে ইভিএম চেয়ে পাননি বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। শুক্রবার (২৭ জুলাই) জুমার নামাজের পর দরগাহ এলাকায় জনসংযোগের সময় তিনি একথা বলেন।

আরিফুল বলেন, ইভিএম চেয়েছি ২০নং ওয়ার্ডে। কিন্তু নির্বাচন কমিশন গুরুত্ব দেয়নি। ওই ওয়ার্ডের তিনটি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ। কারচুপি ও জাল ভোটের আশঙ্কা রয়েছে।

এ ব্যাপারে সিলেট সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলিমুজ্জামান বলেন, এবার সিলেট নগরীর ৪নং ওয়ার্ডে ইভিএমে ভোটগ্রহণ করা হবে। ইতোমধ্যে নির্বাচন কমিশন থেকে এ ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত করে সেই অনুযায়ী প্রস্তুতি নেওয়া হয়েছে। একজন মেয়র প্রার্থী অন্য একটি ওয়ার্ডে ইভিএম চেয়েছিলেন। কিন্তু প্রক্রিয়াগত কারণে নতুন করে কিছু বলা যাচ্ছে না।

বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে, প্রায় ১০ দিন আগে তিনি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে হাজির হয়ে ২০ নম্বর ওয়ার্ডে ইভিএম চেয়ে চিঠি দেন। এ সময় আরিফ দাবি করেছিলেন, নগরীর ৪নং ওয়ার্ডের পরিবর্তে যেন ২০ নম্বর ওয়ার্ডের তিনটি ভোটকেন্দ্রে ইভিএম দেওয়া হয়। ওই ওয়ার্ডে নির্বাচন স্বচ্ছ করতে তিনি এ দাবি জানান।

সারাবাংলা/এনএইচ/এটি

আরও পড়ুন,

সিলেট ছাড়ছেন বহিরাগতরা

আরিফুল হক চৌধুরী নির্বাচন সিলেট সিটি করপোরেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর