Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদা জিয়া মুক্ত হতে পারেন’


২৮ জুলাই ২০১৮ ২২:০০

। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

ঢাকা: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, একটি অরাজনৈতিক মামলায় খালেদা জিয়া সাজা ভোগ করছেন। তাকে মুক্ত করার ক্ষমতা সরকারের নেই। অপরাধ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করলে রাষ্ট্রপতির সম্মতিতেই খালেদা জিয়া মুক্ত হতে পারেন।

শনিবার (২৮ জুলাই) বিকেলে ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে বদ্ধপরিকর।’

এ বারের নির্বাচনে জনগণের ভোটে ক্ষমতায় এলে পদ্মাসেতু নির্মাণ শেষে পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করা হবে বলেও আশ্বাস দেন তিনি।

বিএনপিকে আয়নায় নিজের চেহারা দেখার পরামর্শ দিয়ে তিনি বলেন, ‘তাদের সরকার আমলে দেশে সবচেয়ে ভোট ডাকাতির ঘটনা ঘটেছে। ২০০১ সালের নির্বাচনের কথা দেশবাসী এখনও ভুলে যায়নি।’

দেশ ও জনগনের উন্নয়নের স্বার্থে সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে ভোট প্রদানের মাধ্যমে পুনরায় আওয়ামী লীগকে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউসারসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর