Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারে জলদস্যুর গুলিতে ৪ জেলে আহত


২৯ জুলাই ২০১৮ ০৯:৪৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কক্সবাজারে মহেশখালী চ্যানেলের ১৮ মাইল এলাকায় জলদস্যুদের গুলিতে চার জেলে আহত হয়েছেন।

শনিবার (২৮ জুলাই) বিকেল ৪ টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ৪ জেলে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা হলেন, মহেশখালী উপজেলার মজিদছড়া এলাকার কালা মিয়ার ছেলে ছৈয়দ নুর (৪০), একই এলাকার মো. ছিদ্দিকের ছেলে আব্দুল জলিল (৩২), খোরশেদ আলমের ছেলে ছৈয়দ আলম (২৪) ও মো. ইসহাকের ছেলে রেজাউল করিম (৪০)।

আহত ছৈয়দ নুর জানান, ১২ জনের একটি জলদস্যু বাহিনী দুইটি নৌকা দিয়ে তাদের ঘিরে ফেলে। জিম্মি করে তাদের কাছ থেকে নগদ অর্থ, জাল ও মাছ ছিনিয়ে নেয়। তারপর ট্রলার মালিকের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করে। মুক্তিপনের টাকা দিতে দেরি হওয়ায় কিছুক্ষণ পরপর তাদের লক্ষ্য করে গুলি চালায় তারা। রাত পৌনে আটটার দিকে নৌকার মালিক বিকাশের মাধ্যমে ১ লাখ ৫০ হাজার টাকা পাঠালে গুলিবিদ্ধ অবস্থায় জলদস্যুরা তাদের ছেড়ে দেয়।

হামলার শিকার এমবি আল মদিনার ট্রলারের মালিক মো. সোহেল উদ্দিন জানান, জেলেদের মোবাইল ফোন থেকে ফোন করে জলদস্যুরা তার কাছে মুক্তিপন দাবী করে। কিছুক্ষণ পরপর তারা জেলেদের গুলি করছে সেটি জানতে পেরে বিকাশের মাধ্যমে তাদের কাছে ১ লাখ ৫০ হাজার টাকা পাঠান তিনি। এরপর তারা জেলেদের ছেড়ে দেয়। চার জেলে এখন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, জেলেদের পরিবারের পক্ষ থেকে বিষয়টি মৌখিকভাবে জানানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর