Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জয়ী হলেও নির্বাচন বাতিল চাই’


৩০ জুলাই ২০১৮ ১৩:৫৫

।। মেজবাহ শিমুল, সিলেট থেকে ।।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ এনে বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী ভোট গ্রহণ বাতিল করে পুনঃনির্বাচন দাবি জানিয়েছেন।

সোমবার (৩০ জুলাই) দুপুরে সিলেটের নির্বাচন কমিশন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা আলীমুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের একথা জানান আরিফুল হক।

বিএনপির এই মেয়রপ্রার্থী বলেন, ‘সিলেটে যে নির্বাচন হয়েছে তা কলঙ্কিত। এই নির্বাচন কখনোই গ্রহণযোগ্য হতে পারে না। পুলিশের সামনে কেন্দ্র দখল, ককটেল নিক্ষেপ, সংঘর্ষ, ভোট ডাকাতি পুণ্যভূমি সিলেটকে কলঙ্কিত করেছে। নির্বাচনে জয়ী হলেও আমি এই নির্বাচন বাতিল চাই।’

এর আগে দুপুর ১ টার কিছু পর আরিফুল হক চৌধুরী দলের নেতাকর্মীদের নিয়ে নগরীর সোবহানীঘাটস্থ জেলা নির্বাচনী অফিসারের কার্যালয়ে আসেন। বৈঠকের পর দুপুর ১টা ২৩ মিনিটে রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয় ছেড়ে চলে যান।

নগরীর বিভিন্ন স্থানে অনিয়মের অভিযোগ থাকলেও শুধুমাত্র ১১৬ ও ১৩৪ নম্বর কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রেখেছে কমিশন। সকাল ৮টায় শুরু হওয়া এই ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত।

একই সময়ে শুরু হওয়া বরিশাল সিটি নির্বাচনের ভোটগ্রহণে ব্যাপক অনিয়মের অভিযোগ এনে তা বর্জন করেছেন বিএনপির মেয়রপ্রার্থী মজিবর রহমান সরোয়ার।

সারাবাংলা/এমএস/এসএমএন/এজেড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর