Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মা ‘খুন’, সন্তানের অভিযোগে আটক বাবা-দাদা


২৭ ডিসেম্বর ২০১৭ ১১:০০

সিনিয়র করেসপন্ডেন্ট

রাজধানীর ওয়ারীর পেট্রোলপাম্প গলিতে রুবাইয়া সাবিহা নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে। তবে ওই গৃহবধূর ছেলে জানিয়েছে, রাতে তার মাকে মারধর করেন তার বাবা সানি চৌধুরী। এতেই তার মায়ের মৃত্যু হয়েছে। শাওনের অভিযোগের ভিত্তিতে পুলিশ শাওনের বাবা সানি চৌধুরী ও শাওনের দাদা মহিরকে আটক করেছে।

নিহত গৃহবধূ সাবিয়ার ছোট মামা মোফাজ্জল সারাবাংলাকে বলেন, ছয় বছর হলো রূপগঞ্জ ভুলতা গাউছিয়ার সাবিহার সঙ্গে ওয়ারীর সানি চৌধুরীর বিয়ে হয়েছে। কিন্তু একটি বছরও স্বামীর বাড়িতে ভালোভাবে সংসার করতে পারেননি। শ্বশুর শাশুড়ি খুব অত্যাচার করত। তার সঙ্গে স্বামীও।

গতকাল রাত ১১ টার দিকে সাবিহার মাকে ফোন করে সানি বলে, আপনার মেয়েকে এসে নিয়ে যান। তখন মেয়ের মা বলেন, এত রাত হয়েছে। কাল যাওয়ার কথা বলেন তিনি। এরপর রাত সাড়ে ১২টার দিকে আবার ফোন করে সানি বলেন, আপনার মেয়ে মারা গেছে সে গলায় ফাঁস দিয়েছে।

তখন ওয়ারী থানার পুলিশ নিয়ে তারা ওই বাসায় যান। এ সময় সঙ্গে সাবিহার ছোট মামা মোফাজ্জলও ছিলেন।

মোফাজ্জল বলেন, বাসায় গিয়ে দেখি সাবিয়ার নিথর দেহ বিছানায় পড়ে আছে। সাড়ে চার বছরের একমাত্র ছেলে শাওন পাশে কাঁদছিল আর বলছিল, বাবা, দাদা-দাদি তোমরা পচা। তোমাদের কাছে যাব না। তোমরা মাকে বেঁধে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দিয়েছো। একথা পুলিশসহ উপস্থিত সবাই শোনে। তখন পুলিশ স্বামীসহ শ্বশুর মহির ও শাশুড়ি সেলিকে আটক করে নিয়ে যায় পুলিশ।

ওয়ারী থানার এসআই জাহাঙ্গীর হোসেন বলেন, সাবিহার মামা একটা হত্যার অভিযোগ করেছেন। সেটি মামলার প্রস্তুতি চলছে। মামলা হলেই তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

তারা হত্যার কথা স্বীকার করেছে কি না জানতে চাইলে এস আই বলেন, এখনো দোষ স্বীকার করেনি। লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবিহার বাবার বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা এলাকায়। ছয় বছর আগে ওয়ারীর জয়কালি মন্দির এলাকায় সানি চৌধুরীর সঙ্গে সাবিহার বিয়ে হয়। শাওন নামে তাদের চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

ওয়ারী থানার ওসি রফিকুল ইসলাম, আমরা লাশ উদ্ধার করেছি। ওই গৃহবধূর গলায় দাগ রয়েছে। ওই শিশুর অভিযোগটিও খতিয়ে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/ইউজে/এসএস/একে

খুন গৃহবধূ হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর