Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসচাপায় শিক্ষার্থী মৃত্যুর মামলায় প্রতিবেদন ৫ সেপ্টেম্বর


৩০ জুলাই ২০১৮ ১৮:০৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী মৃত্যুর মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ৫ সেপ্টেম্বর নির্ধারণ করেছেন আদালত।

সোমবার (৩০ জুলাই) মামলার এজাহার আদালতে এলে তা গ্রহণ করে ঢাকা মহানগর হাকিম এ এইচ এম তোয়াহা। একই সঙ্গে বিচারক ক্যান্টনমেন্ট থানার এসআই রিয়াদ আহমেদকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গতকাল রোববার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের কাছে বিমানবন্দর সড়কে (হোটেল র‌্যাডিসনের উল্টো দিকে) বাসচাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া আক্তার মিম ও আব্দুল করিম নিহত হয় এবং অনেকেই সেখানে আহত হন।

ওই ঘটনায় সেদিন রাতেই ক্যান্টনমেন্ট থানায় দিয়ার বাবা জাহাঙ্গীর আলম একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর-৩৩।

উল্লেখ্য, গতকাল রোববার (২৯ জুলাই) দুপুরে কালশী ফ্লাইওভার থেকে নামার মুখে এমইএস বাস স্ট্যান্ডে ১৫ থেকে ২০ জন শিক্ষার্থী দাঁড়িয়ে ছিলেন। জাবালে নূর পরিবহনের একটি বাস ফ্লাইওভার থেকে নামার সময় ফ্লাইওভারের মুখেই দাঁড়িয়ে যায়। এ সময় পেছন থেকে দ্রুত গতিতে আসা জাবালে নূর পরিবহণের একটা বাস ওভারটেক করে সামনে আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে পিষ্ট করে কয়েকজনকে, ঘটনাস্থলেই মারা যায় দুই শিক্ষার্থী।

সারাবাংলা/এআই/এমআই

দুই শিক্ষার্থী মৃত্যু মিমি ও রাজিব

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর