Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকেলে নৌমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন জাবালে নূরের চেয়ারম্যান


৩১ জুলাই ২০১৮ ১৬:৩৪

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: ‍রাজধানীর কুড়িল এলাকার বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীকে চাপা দিয়ে হত্যার ঘটনায় জাবালে ‍নূর পরিবহনের চেয়ারম্যান জাকির হোসেন নৌমন্ত্রী শাজাহান খানের সঙ্গে মঙ্গলবার (৩১ জুলাই) বিকেলে বৈঠক করবেন।

জাবালে নূরের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, বিকেল পাঁচটার পর বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

তবে এটি আনুষ্ঠানিক কোনো বৈঠক নয় বলে জানিয়েছে বাংলাদেশ পরিবহন মালিক সমিতির একটি সূত্র। সমিতির একজন শীর্ষ কর্মকর্তা সারাবাংলাকে জানান, তাদের সঙ্গে মন্ত্রীর আনুষ্ঠানিক কোনো বৈঠক নেই। তবে ওই ঘটনা নিয়ে সার্বিক আলোচনা হতে পারে বলে জানান তিনি।

সমিতির বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, এ বৈঠকে আটকৃত চালকদের জামিন এবং আদালতের কর্তৃক জরিমানার বিষয়ে পরবর্তী করণীয় নিয়ে আলোচনা হতে পারে।

জাবালে নূর পরিবহনের মালিক মো. জাকির হোসেন বলেন, আজ বিকেল ৫টার দিকে নৌ-মন্ত্রীর সঙ্গে কার্যালয়ে আমরা বৈঠক করবো। তবে বিস্তারিত কিছু বলতে রাজি হননি তিনি।

গত রবিবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর কুড়িলের বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম রাজীব এবং একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম মারা যান।

এ ঘটনায় তিনজন চালক ও দুই হেলপারকে আটক করা হয়েছে।

সারাবাংলা /এসএইচ/একে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর