Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিরাপদ সড়কের দাবিতে বান্দরবা‌নে শিক্ষার্থীদের বি‌ক্ষোভ মি‌ছিল


২ আগস্ট ২০১৮ ১৫:২৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

‌নিরাপদ সড়ক ও নিরাপত্তা দাবি করে সারাদেশের মতো বান্দরবা‌নেও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। সরকারি ঘোষণায় দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও বৃহস্পতিবার(২ আগস্ট) সকাল ১১টায় বান্দরবা‌ন ক্যান্টনমেন্ট পাব‌লিক স্কুল এন্ড ক‌লে‌জসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্ররা বান্দরবান প্রেস ক্লা‌বের সাম‌নে জমা‌য়েত হয়।

এসময় ছাত্ররা জানায়, সারা‌দে‌শের মত বান্দরবা‌নেও লাই‌সেন্স ও ফিট‌নেসবিহীন অনেক গাড়ি চলাচল ক‌রে। তারা এসব ফিট‌নেসবিহীন গাড়ি বন্ধ ক‌রার জন্য সরকা‌রের কা‌ছে দাবি জানায়। যাতে আর কোন মা, বোন, ভাইকে না হারাতে হয়।

বান্দরবান সদর সা‌র্কে‌লের অতিরিক্ত পু‌লিশ সুপার মোঃ ইয়া‌ছির আরাফাত বলেন, হঠাৎ কোন কিছুর ব্যবস্থা নেয়া সম্ভব নয়। আমরা আইনগত ভা‌বে অবশ্যই সব কিছুর ব্যবস্থা নেব। এজন্য একটু সম‌য়ের প্রয়োজন আছে।

তিনি বি‌ক্ষোভ সমা‌বে‌শে গিয়ে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস নেন। পরে ছাত্রদের বি‌ক্ষোভ মি‌ছিলটি প্রেসক্লাব থেকে বের ক‌রে বান্দরবা‌নের বাজারসহ শহ‌রের বি‌ভিন্ন এলাকা প্রদ‌ক্ষিণ ক‌রে।

উল্লেখ্য, রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ায় ঘটনা‌কে কেন্দ্র ক‌রে শিক্ষার্থীরা এ বি‌ক্ষোভ সমা‌বেশ ক‌রে‌ছে।

সারাবাংলা/এনএইচ

ছাত্র আন্দোলন বান্দরবান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর