Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রাম থেকে গাড়ি না ছাড়ার সিদ্ধান্ত মালিকদের, চলবে না নগরেও


৪ আগস্ট ২০১৮ ২০:১৩

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: মহানগরীসহ চট্টগ্রাম থেকে সব ধরনের পরিবহন চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ।

শনিবার (৪ আগস্ট) সকালে সংগঠনের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হলেও রাতে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি মোহাম্মদ ইউনুচ।

সভায় বলা হয়েছে, সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী চট্টগ্রাম মেট্রোপলিটন মালিক গ্রুপের সঙ্গে ঐক্যমতের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিদ্ধান্ত অনুযায়ী সড়ক-মহাসড়কে প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।

সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব আবুল কালাম আজাদ, অতিরিক্ত মহাসচিব গোলাম রসুল বাবুলসহ সংগঠনের নেতারা।

সভায় সংগঠনের মহাসচিব আবুল কালাম আজাদ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের সব দাবি মেনে নিয়েছেন। দাবিগুলো বাস্তবায়নও করছেন। এখন শিক্ষার্থীদের উচিত ঘরে ফিরে যাওয়া। তারপরেও শিক্ষার্থীদের অবস্থানের কারণে সড়ক-মহাসড়কে যান চলাচলে বিশৃঙ্খলা তৈরি হয়েছে। যে কারণে চালক-শ্রমিকরা গাড়ি চালাতে নিরাপত্তাহীনতায় ভুগছেন। নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত গাড়ি বন্ধ থাকবে।’

সারাবাংলা/আরডি/এমআই

চট্টগ্রাম পরিবহন চলাচল বন্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর