Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তরায় ছাত্রলীগ কর্মীদের ধাওয়া দিল শিক্ষার্থীরা [ ভিডিওসহ ]


৫ আগস্ট ২০১৮ ১৫:৩৫

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

 নিরাপদ সড়কের দাবিতে  উত্তরার হাউজ বল্ডিং এলাকায় সকাল থেকেই জড়ো হন আন্দোলনরত শিক্ষার্থীরা। রোববার (৫ অাগস্ট) দুপুরে আন্দোলনকারীরা ছাত্রলীগের তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে ও ছাত্রলীগ কর্মীদের মারধর করে।

ধানমন্ডিতে ছাত্রলীগ-যুবলীগের হামলা, ধাওয়া-পাল্টা ধাওয়া

এর আগে বেলা ১২টার দিকে কিছু ছাত্রলীগ কর্মী আশেপাশে জড়ো হওয়ার চেষ্টা করলে শিক্ষার্থীরা তাদের ধাওয়া দিয়ে বের করে দেয়।

হাউজবিল্ডিংয়ের সামনে উত্তরা ইউনিভার্সিটি, বিজিএমইএ ইউনিভার্সিটি, এশিয়ান ইউনিভার্সিটি ও শান্তা মারিয়াম ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সঙ্গে যোগ দেন ক্যাম্ব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ, নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ, উত্তর হাইস্কুল, মাইলস্টোন কলেজসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা। তারা সেখানে লাঠিসোটা নিয়ে জড়ো হন।

এদিকে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে পরিবহন সংকট দেখা দেয় বিমানবন্দর সড়কে। জসিম উদ্দিন এয়ারপোর্ট থেকে বনানী রোড পর্যন্ত বিআরটিসি ও অল্প কিছু প্রাইভেট কার চলাচল করে। গাজীপুর থেকে আসা সকল যানবাহন হাউজবিল্ডিং এলাকায় এসে আটকে পড়ে, ভোগান্তিতে পড়তে হয় কর্মমুখী মানুষদের। বেলা চারটায় শিক্ষার্থীরা রোববারের মত অবরোধ তুলে নিলে বিমানবন্দর এলাকায় চলাচল স্বাভাবিক হয়।

সারাবাংলা/এনএইচ/এমআই

আরও পড়ুন:
রামপুরায় সংঘর্ষ, জিগাতলায় টিয়ারশেল

উত্তরা ছাত্র আন্দোলন নিরাপদ সড়ক

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর