Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদাকে খালাস দেওয়ার এখতিয়ার আদালতের : ওবায়েদুল কাদের


২৮ ডিসেম্বর ২০১৭ ১২:৩৪

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা : ‘খালেদা জিয়াকে আদালত খালাস দেবে না দেবে না তা আদালতের এখতিয়ার এতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।’ বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এ কথা বলেন।

গতকাল খালেদা জিয়ার আইনজীবী জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় যুক্তিতর্ক শুনানিতে খালেদা জিয়ার বেকসুর খালাস চান। ওই দাবির পরিপ্রেক্ষিতে ওবায়েদুল কাদের আজ এ কথা বললেন।

সেতুমন্ত্রী আরও বলেন, আমাদের দল সবসময় তৃণমূল উন্নয়নে কাজ করে আসছে। আমাদের এখানে অসহায় রোহিঙ্গারা থাকছে। তারা উখিয়াতে আছে, টেকনাফে আছে। আমরা তাদের সহযোগিতা করছি। সারাদেশে অনেক গরিব অসহায় রয়েছেন। আমাদের দল সারাদেশে গরিব অসহায়দের জন্য এক লাখ কম্বল বিতরণ করেছে।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে ওবায়েদুল কাদের বলেন, বাপ (আবদুল আউয়াল মিন্টু) ছেলেকে (তাবিথ আউওয়াল) নমিনেশন দিয়ে দিচ্ছে, এ থেকে বোঝা যায় বিএনপিতে কোনো গণতন্ত্র নেই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ প্রমুখ।

সারাবাংলা/এইচএ/এমএ

ওবায়েদুল কাদের খালেদা জিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর