Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফালুসহ সাত ব্যবসায়ীকে দুদকে তলব 


৬ আগস্ট ২০১৮ ১৮:৪১

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: দুর্নীতির মাধ্যমে দুবাইয়ে অর্থপাচারের অভিযোগ অনুসন্ধানে বিএনপি নেতা মোসাদ্দেক আলী ফালুসহ সাত ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (৫ আগস্ট) দুদকের প্রধান কার্যালয় থেকে তাদেরকে তলব করে পৃথক চিঠি পাঠানো হয়। দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেন এসব চিঠিতে সই করেন। সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য‌ সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন।

বিএনপি নেতা মোসাদ্দেক আলী ফালুকে আগামী ১৪ আগস্ট সকাল ১০টায় দুদক কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে। ওই দিন আরও হাজির হতে বলা হয়েছে আরএকে পেইন্টস ও আশালয় হাউজিংয়ের পরিচালক এস এ কে একরামুজ্জামান, তাঁর ছেলে এবং আরএকে পেইন্টস ও আরএকে কনজ্যুমার প্রোডাক্টসের পরিচালক কামার উজ জামান, ঝুলপার বাংলাদেশ লিমিটেড ও রাকিন ডেভেলপমেন্ট কোম্পানির পরিচালক সৈয়দ এ কে আনোয়ারুজ্জামানকে।

এছাড়া ১৩ আগস্ট সকালে হাজির হতে বলা হয়েছে আরএকে পাওয়ার লিমিটেডের পরিচালক মাকসুদুল করিম, রেকস সিরামিকসের স্বতন্ত্র পরিচালক ফাহিমুল হক এবং স্টার সিরামিকসের পরিচালক প্রতিমা সরকারকে।

এর আগে গতকাল, অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে দুবাইয়ে ৮ বিলিয়ন ডলার অর্থ পাচারের অভিযোগ চার ব্যবসায়ীকে তলব করেছে দুর্নীত দমন কমিশন (দুদক)। আগামী ১২ আগস্ট ওই চার ব্যবসায়ীকে হাজির হতে বলা হয়েছে।

তলবকৃতরা হলেন- আরএকে কনজুমার প্রোডাক্টস লিমিটেডের পরিচালক মোহাম্মদ আমির হোসাইন, পরিচালক এম এ মালেক, রোজা প্রোপার্টিজ লিমেটেডের মো. আসফাক উদ্দিন আহমেদ এবং আরএকে পেইন্টস লিমেটেডের পরিচালক সাইলিন জামান আক্তার।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর