Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিলবোর্ডে ছবি দিয়ে নমিনেশন পাওয়া যাবে না: কা‌দের


১১ আগস্ট ২০১৮ ১৫:৩৮

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট।।

ঢাকা: নির্বাচনকে কেন্দ্র করে বিলবোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির পাশে নেতা-কর্মীদের ছবি বসানো শোভনীয় নয় বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কাদের বলেন, ‘বিলবোর্ডে ছবি দিয়ে যারা আত্মপ্রচারে নিমজ্জিত তাদের রাজনীতি নিয়ে প্রশ্ন ওঠে। প্লিজ এসব বন্ধ করুন। ইলেকশন সামনে, এসব ছবি দিয়ে নমিনেশন পাওয়া যাবে না।’

শনিবার (১১ আগস্ট) দুপুরে ধানমন্ডির রাসেল স্কয়ারে আওয়ামী সেচ্ছাসেবক লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নেতাদের উদ্দেশ্য করে কাদের বলেন, সীমানা ছাড়িয়ে যায় এমন বক্তব্য রাখবেন না। সরকার বিভ্রান্ত হয় এমন কথা বলবেন না। যারা কথা বলবেন, তারা হোমওয়ার্ক করে কথা বলবেন। রাজনীতি নিয়ে কথা বলার আগে নেত্রীর সঙ্গে কথা বলে নিবেন।

বিএনপি নেতা মওদুদ আহমেদ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তিনি একজন বহুরূপী ব্যারিস্টার। বহুবার দল পরিবর্তন করেছেন। আমি বুঝতে পারি না বিএনপি কিভাবে এই লোককে বিশ্বাস করে।

আর সরকার পরিবর্তনের যে বিষয়টি মওদুদ সাহেব বলেছেন সে বিষয়ে বলতে চাই,  সরকার যদি পরিবর্তন হয় তাহলে এদেশের জনগণের ভোটের রায় হবে। মওদুদ সাহেব কি বললেন না বললেন তার উপর নির্ভর করে নয়।

অপর‌দি‌কে ‘ক্ষমতাসীন সরকার জন-বিচ্ছিন্ন হয়ে বিএনপির আতঙ্কে ভুগতে শুরু করেছে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রেক্ষিতে মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি নিজেদের পাগলা কুকুর ভাবে কি না? পাগলা কুকুরকে মানুষ ভয় পায়। বিএনপি পাগলা কুকুর হলে শুধু আওয়ামী লীগ নয়, সারা দেশের সাধারণ মানুষ ভয় পাবে।

বিজ্ঞাপন

আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মোঃ আবু কাওছারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। আলোচনা সভাটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ।

সারাবাংলা/ এমএমএইচ/জেএএম

আরও পড়ুন

‘বিএনপি কি পাগলা কুকুর, কামড়ালে জলাতঙ্ক হ‌বে’

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর