Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘উন্নতির ধারা ধরে রাখতে শেখ হাসিনার বিকল্প নেই’


১২ আগস্ট ২০১৮ ১৫:৩০

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

চট্টগ্রাম ব্যুরো: আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেছেন, বাংলাদেশের উন্নতির ধারা ধরে রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

রোববার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার ইতিহাস তুলে ধরে মন্ত্রী বলেন, ১৫ আগস্ট জাতির জনককে হত্যার পর আমরা যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়তে দেখেছি। ২১ বছর ধরে এদেশের জনগণকে অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী, তিনি দেশে ফিরে আসার পর আমাদের মনে আশার সঞ্চার হয়েছিল যে- এবার দু:সময়ের উত্তরণ ঘটবে।

তিনি বলেন, এই বাংলাদেশ একসময় দুর্নীতি, খাদ্য ঘাটতি, বিদ্যুৎঘাটতির দেশ, জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল। কিন্তু আমরা ঘুরে দাঁড়িয়েছি প্রধানমন্ত্রীর নেতৃত্বে। এই দেশ আজ খাদ্য উদ্বৃত্তের দেশ, বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ দেশ।

‘এই যে উন্নতির ধারা, সেটা ধরে রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই, এটা আমাদের মনের কথা। আমরা সেই নেত্রীর নেতৃত্বে আছি, দুর্নীতি যার কেশাগ্রও স্পর্শ করতে পারেনি।’

নৌকা মার্কায় ভোট চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সামনে নির্বাচন। দেশে-বিদেশে আজ আমাদের প্রধানমন্ত্রীর অনেক জনপ্রিয়তা। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি, তাহলে আবারও নৌকায় বিজয় সুনিশ্চিত হবে।

নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ।

বিজ্ঞাপন

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী ও ওয়াসিকা আয়শা খান।

সারাবাংলা/আরডি/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর