Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়’


১৩ আগস্ট ২০১৮ ২১:৫৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়, সকল ক্ষেত্রে দেশ এগিয়ে যায়। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

সোমবার (১৩ আগস্ট) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাবো এলাকায় আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলার ভোলাবো ইউনিয়নের ১০টি স্থানে আলাদাভাবে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। দেশে নতুন নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়। দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কৃষ্ণ দয়াল দাস, ভোলাবো ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট তায়েবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শাহীন প্রধান, ভোলাবো ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলী আহসান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সম্পাদক সেলিম মাহমুদ, ভোলাবো ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি রুবেল আহমেদ বিজয়, ভোলাবো ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি ছালমা আক্তার, সাধারণ সম্পাদক সুলতানা আক্তারসহ অনেকে।

বিজ্ঞাপন

এসব অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এদিকে, সোমবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা, রূপসী, খাদুন, নোয়াপাড়া ও যাত্রামুড়া এলাকায় তারাবো পৌরসভার উদ্যোগে গরীব ও দুঃস্থদের মাঝে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। সে সময় তিনি বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলাম, তারাবো পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, তারাবো পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, আসমা বেগম, আওয়ামীলীগ নেতা মঞ্জুরুল ইসলাম ভুঁইয়া, মোখলেছুর রহমান ভুঁইয়া ও জামান শিকদারসহ অন্যান্যরা।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর