Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহতের ঘোষণা কাদেরের


১৪ আগস্ট ২০১৮ ১৩:২৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নোয়াখালী : আন্দোলনে বারবার ব্যর্থ হয়ে বিএনপি এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে যে কোনো ধরনের চক্রান্ত প্রতিহত করা হবে বলে জানান তিনি।

মঙ্গলবার (১৪ আগস্ট) নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট পৌর হলে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, ‘আন্দোলনে বারে বারে ব্যর্থ হয়ে বিএনপি এখন চক্রান্ত শুরুর করে দিয়েছে। কেউ বলে নির্বাচনে যাবে, কেউ বলে নির্বাচন প্রতিহত করবে। তারা নির্বাচন বানচালের চক্রান্ত করছে। আমি বলতে চাই বাংলাদেশের জনগণ শেখ হাসিনারা নেতৃত্বে ঐক্যবদ্ধ। নির্বাচন বানচালের যে কোনো চক্রান্ত জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।’

এ সময় জাতীয় শোক দিবসে গণভোজের জন্য দলীয় নেতাকর্মীদের মাঝে গরু বিতরণ করেন ওবায়দুল কাদের। পরে তিনি কোম্পানীগঞ্জের বসুরহাটে একটি বিপনী বিতান উদ্বোধন করেন।

প্রস্তুতি সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী ও কবিরহাট পৌরসভার মেযর জহিরুল হক রায়হানসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএমএন

ওবায়দুল কাদের নোয়াখালী

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর