Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউআইইউ শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ


১৫ আগস্ট ২০১৮ ১৭:৫৩

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) এনামুল হক অলেন নামে এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছে তার পরিবার। অলেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী। তার বাবা সৌদি প্রবাসী বলে জানা গেছে।

ওই শিক্ষার্থীর মা ফাতেমা বেগম চৌধুরী অভিযোগ করে বলেন, গতকাল মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে মোহাম্মদপুরের বাসা থেকে বিশ্ববিদ্যালয়ে ক্লাস করার জন্য বের হলে আর বাসায় ফেরেনি সে। পরে রাতে তার ফোন থেকে কল করে ১০ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। আমাদের বলা হয়, ছেলে ভালো আছে। তবে বিষয়টি যেন র‌্যাব বা পুলিশের কাউকে না জানানো হয়।

মুক্তিপণ চাওয়ার পর বুধবার (১৫ আগস্ট) সকালে প্রথমে মোহাম্মদপুর থানায় অভিযোগ দিতে যান ফাতেমা বেগম চৌধুরী। ঘটনাটি মোহাম্মাদপুর এলাকার না হওয়ায় পরে বাড্ডা থানায় অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সারাবাংলা’কে বলেন, এনামুল হক নামে এক শিক্ষার্থীর মা বুধবার সকালে ছেলে অপহরণের অভিযোগ করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে। সবশেষ কল রেকর্ডের অবস্থান দেখাচ্ছে মুন্সীগঞ্জের গজারিয়া এলাকা। সব জায়গাতেই পুলিশ কাজ করছে।

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর