Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন


১৭ আগস্ট ২০১৮ ২২:০৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে অস্টম শ্রেণির এক ছাত্রকে খুন করা হয়েছে। পুলিশ ঘাতককে গ্রেফতারের পাশাপাশি হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে।

শুক্রবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল সংলগ্ন এলাকায় ইমতিয়াজ হাসান মাহিন (১৫) নামে ওই কিশোর ছুরিকাঘাতের শিকার হয়। রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাহিন মারা যায় বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মহিউদ্দিন সেলিম।

মাহিন স্থানীয় কলকাকলী উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণির ছাত্র। তার বাবা মো. ইলিয়াস রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান মেডিকেল সাব ডিপোর কর্মকর্তা। আগ্রাবাদে ওই প্রতিষ্ঠানের স্টাফ কোয়ার্টারে তাদের বাসা।

ওসি সারাবাংলাকে জানান, বাসার কাছে একটি দোকানের সামনে মাহিন বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিল। ওই দোকানের মালিকের ছেলে মাহিনের বন্ধু।
শুক্রবার সন্ধ্যায় দোকানের কর্মচারী শাহেদের (১৫) সঙ্গে মাহিনের কথা কাটাকাটি হয়। এসময় শাহেদ তাকে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন এসময় শাহেদকে ধরে ফেলেন। মাহিনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে শাহেদকে গ্রেফতার করে এবং ছোরা উদ্ধার করে বলে ওসি জানান।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর