Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা-টাঙ্গাইল সড়কে থেমে থেমে চলছে গাড়ি


১৮ আগস্ট ২০১৮ ১০:৪৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

গাজীপুর: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটে চরম দুর্ভোগে পড়েছেন ঈদে ঘরমুখো যাত্রীরা। মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে। কয়েকটি পয়েন্টে পণ্যবাহী ট্রাক বিকল হয়ে যাওয়ায় রাস্তায় যানজট লাগছে। যানজটের কারণে থেমে থেমে গাড়ি চলছে। তবে দুপুরের পরে যানজট পরিস্থিতি আরো বাড়তে পারে বলে জানিয়েছে পরিবহন সংশ্লিষ্টরা।

সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। রাস্তায় অটোরিকশা-ইজিবাইকের দৌরাত্ম্য ও সড়ক সংস্কার কাজের কারণে ওই মহাসড়কে যানজট অসহনীয় মাত্রায় বেড়ে গেছে। রাস্তায় তিন থেকে চার সারিতে যানবাহন চলাচল করতে দেখা গেছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে যানজট প্রবণ এলাকা চন্দ্রা ত্রিমোড় দিয়ে গাড়ি স্বাভাবিকভাবেই চলছিল। সকালে কালিয়াকৈর ব্রিজে একটি পশুবাহী ট্রাক বিকল হয়ে যায়। এতে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। বিকল ট্রাকটি সরিয়ে ফেলার পরও যানবাহনের চাপে চন্দ্রা ও আশেপাশের এলাকায় থেমে থেমে যানজট হচ্ছে।

এ দিকে, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়া এলাকায় একটি ট্রাক বিকল হলে এ সড়কেও যানবাহন চলাচলে স্থবিরতা নেমে আসে। ফলে টঙ্গি থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত মহাসড়কে যানবাহন চলছে ধীর গতিতে। ট্রাফিক পুলিশের সদস্যরা বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে কাজ করছেন। যানজটের কারণে  ঈদযাত্রী, গামেন্টস কর্মী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণির মানুষ দুর্ভোগ পোহাচ্ছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর