Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৭ খুনের ঘটনায় পুলিশের মামলা, ইউপিডিএফের দাবি বিচার বিভাগীয় তদন্ত


২০ আগস্ট ২০১৮ ১৭:৪১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

খাগড়াছড়ি: খাগড়াছড়ির স্বনির্ভর বাজারে গত শনিবার সন্ত্রাসী হামলায় ৭ খুনের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। গতকাল (রোববার) রাত পৌনে ১২টার দিকে খাগড়াছড়ি সদর থানার উপপরিদর্শক গৌতম দে বাদী হয়ে অজ্ঞাতনামা ১৫-২০ জন সশস্ত্র সন্ত্রাসীকে আসামি করে হত্যা মামলা দায়ের করে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো মামলা কথাটি নিশ্চিত করে বলেন, নিহতদের পরিবারের সদস্যদের পক্ষ থেকে কেউ মামলা না করায় পুলিশ অজ্ঞাত ১৫-২০ জন সশস্ত্র সন্ত্রাসীকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। অপরাধীদের ধরতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যৌথ অভিযান পরিচালনা করছে বলেও জানান তিনি।

এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় গত শনিবার রাতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু ইউসুফ আলীকে প্রধান করে গঠিত তদন্ত কমিটি প্রত্যাখ্যান করেছে ইউপিডিএফ। গণতান্ত্রিক যুবফোরামের সহসাধারণ সম্পাদক বরুন চাকমা গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি প্রেরণ করে তদন্ত কমিটি প্রত্যাখ্যান করে স্বনির্ভর ও পেরাছড়ার ঘটনায় বিচার বিভাগীয় সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন।

সন্ত্রাসী হামলায় ইউপিডিএফের নেতা-কর্মীসহ ৭ হত্যাকাণ্ডের প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে পাহাড়ী ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুবফোরামের ডাকা আধা বেলার সড়ক অবরোধ কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়ায় বেলা ১২টায় শেষ হয়েছে।

বর্বরোচিত হত্যাকাণ্ডের তিনদিনেও স্বাভাবিক হয়নি স্বনির্ভর বাজারের পরিস্থিতি। বেশীর ভাগ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এ ছাড়া পানছড়ি-খাগড়াছড়ি সড়কে সীমিত রয়েছে যান চলাচল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

৭ খুন খাগড়াছড়ি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর