Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে গৃহবধূ খুন


২৫ আগস্ট ২০১৮ ০৮:৫৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

যশোর: যশোরে কল্পনা (৩৭) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। শুক্রবার (২৪ আগস্ট) রাত ৮টার দিকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত কল্পনা স্বামী পরিত্যক্তা। তিনি যশোর উপশহর রজনীগন্ধা তেল পাম্পের পেছনে দুই মেয়েকে নিয়ে একটি বাড়িতে থাকতেন। তার সাবেক স্বামীর নাম কাজী পলাশ। তার দুই মেয়ে পড়াশুনা করে।

পুলিশ জানায়, কল্পনার দু’মেয়েকে ফালুদার সাথে চেতনানাশক কিছু খাইয়ে একঘরে আটকে রেখে পাশের ঘরে তাদের মা’কে খুন করা হয়। খুনিরা প্রথমে তাকে আঘাত ও পরে শ্বাসরোধে খুন করে। ওই ঘর থেকে পুলিশ কয়েকটি ইয়াবা ট্যাবলেট ও তা সেবনের সামগ্রী উদ্ধার করে।

মৃতের মেয়ে উষা ও তৃষ্ণা জানায়, খুনি তাদের মায়ের পূর্ব পরিচিত। বৃহস্পতিবার লোকটি তাদের বাড়িতে বেড়াতে আসে। রাতে দু’বোনকে ফালুদার সঙ্গে চেতনানাশক কিছু খাইয়ে পাশের ঘরে অচেতন করে আটকে রাখে। শুক্রবার সন্ধ্যায় জ্ঞান ফিরে তারা মাকে ডাকতে থাকলে ওই লোকটি দরজা খুলে উষা ও তৃষ্ণাকে মারপিট করে পালিয়ে যায়। পরে ওই ঘরে তারা মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

ভবন মালিক ইন্স্যুরেন্স কর্মকর্তা আনিসুর রহমান জানান, তার ভবনের পাশেই কল্পনা আক্তারের প্লট রয়েছে। সেখানে বাড়ি নির্মাণের সুবিধার্থে মাসছয়েক আগে ফ্ল্যাটটি ভাড়া নেন তিনি। তাদের বাড়ি যশোরের চৌগাছা উপজেলার নিয়ামতপুরে।

যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বলেন, পরকীয়ার জের ধরে খুন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। কে বা কারা ওই বধূকে খুন করে বাড়িতে ফেলে রেখে গেছে। পুলিশ খুনিকে চিহ্নিত করে আটকের চেষ্টা চালাচ্ছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর