Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার সময় ধাওয়া, গ্রেফতার ২


২৫ আগস্ট ২০১৮ ১৫:৪২

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: পুলিশ পরিচয় দিয়ে একজনকে অটোরিকশায় তুলে নিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে দুই জনকে গ্রেফতার করেছে চট্টগ্রামের বাকলিয়া থানা পুলিশ। এরা পেশাদার ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৪ আগস্ট) রাতে বাকলিয়া থানার মেরিনার্স ড্রাইভ সড়কে নতুন ফিশারিঘাটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি সিএনজি অটোরিকশা, দুইটি ছোরা ও দুইটি ছিনতাই করা মোবাইল জব্দ করেছে ‍পুলিশ।

গ্রেফতার হওয়া দুজন হল- পুলিশের সার্জেন্ট পরিচয়ধারী মাহমুদুল ইসলাম (৩০) এবং অটোরিকশা চালক শাহজাহান (৩৮)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী সারাবাংলাকে জানিয়েছেন, চট্টগ্রাম সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র আলী রমজান (২২) ঈদুল আজহার ছুটি শেষে পটিয়া থেকে নগরীর কোরবানিগঞ্জ এলাকার বাসায় ফিরছিলেন। তিনি শাহ আমানত সেতু পার হয়ে গোলচত্বরে বাসায় যেতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

এসময় তার পাশে হাবিব কাউসার (২৭) নামে একজন লোক দাঁড়িয়েছিলেন। কথিত পুলিশ মাহমুদুল এসে নিজেকে সার্জেন্ট পরিচয় দিয়ে আলী রমজানকে চড়-থাপ্পড় দিয়ে তার মোবাইল ছিনিয়ে নেয়। এরপর হাবিবকে কোতোয়ালী থানায় নেওয়ার কথা বলে জোরপূর্বক অটোরিকশায় তোলেন। অটোরিকশা মেরিনার্স সড়কের দিকে চলতে শুরু করলে আলী রমজান বিষয়টি গোলচত্বরে দায়িত্বরত শিক্ষানবিশ উপ-পরিদর্শক (পিএসআই) জানে আলমকে জানান।

জানে আলম দ্রুত মেরিনার্স সড়কের দিকে ধাওয়া করে অটোরিকশাটিকে ধরে ফেলতে সক্ষম হন। এসময় সোহেল নামে এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানান ওসি।

গ্রেফতারের পর দুই ছিনতাইকারীর কাছ থেকে আলী রমজানের মোবাইলসহ দুটি সেট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

ওসি প্রণব চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘অটোরিকশা চালকসহ তিনজনই পেশাদার ছিনতাইকারী। পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশায় তুলে ছিনতাই করা তাদের কৌশল। এর আগেও তারা একাধিক ছিনতাই করেছে বলে স্বীকার করেছে।’

সারাবাংলা/আরডি/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর