Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় পোশাক কারখানায় ডাকাতি, আহত ১০ শ্রমিক


২৭ আগস্ট ২০১৮ ১৪:২১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সাভার: আশুলিয়ার কবিরপুর এলাকায় একটি পোশাক কারখানায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতদের মারধরে কারখানার ১০ জন শ্রমিক আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ডাকাতরা এসময় কারখানায় থাকা একটি ল্যাপটপ, সুতা, সুতার ল্যাকরাসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট করেছে বলে জানিয়েছে শ্রমিকরা।

জানা যায়, সোমবার (২৭ আগস্ট) ভোর রাতে আশুলিয়ার কবিরপুর দেওয়ানপাড়া এলাকার লাব্বাইক ফ্যাশন ওয়্যার লিমিটেড কারখানায় ৩০/৩৫ জনের একদল ডাকাত সীমানা প্রাচীর টপকে ওই কারখানায় প্রবেশ করে। এসময় কারখানার ভিতরে থাকা কর্মরত ১০ জন শ্রমিক এবং তিনজন নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে সবার হাত-পা ও মুখ বেঁধে পিটিয়ে ফেলে রাখে।

পরে ডাকাতরা কারখানায় থাকা সুতা, সুতার ন্যাকরা, একটি ল্যাপটপ এবং শ্রমিকদের সাথে থাকা নগদ টাকা, একটি স্বর্ণের আংটি ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। ডাকাতরা প্রায় ২ ঘণ্টাব্যাপী এ তাণ্ডব চালায় বলে শ্রমিকরা জানায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, ‘ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর