Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাকরির আশায় সৎ বোনের বাসায় এসে গণধর্ষণের শিকার তরুণী


২৭ আগস্ট ২০১৮ ২০:১৩

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: চাকরির আশায় রাজধানীর গুলিস্তানে সৎ বোনের বাসায় আশ্রয় নিয়ে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (২৭ আগস্ট) সকালে ওই তরুণী ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে আসেন বলে জানিয়েছেন ওসিসি’র সমন্বয়কারী ডা. বিলকিস বেগম। তিনি জানান, প্রাথমিক পরীক্ষায় ওই তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন বলে আলামত পাওয়া গেছে।

জানা গেছে, ওই তরুণীর বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে। কিছুদিন আগে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ ঘটে। রাজধানীর গুলিস্তানে থাকেন তার সৎ বোন। চাকরির আশায় গতকাল রোববার (২৬ আগস্ট) চাঁদপুর থেকে ওই বাসায় আসেন তরুণীটি। সেখানেই রাতে অজ্ঞাত চার ব্যক্তি তাকে গণধর্ষণ করে এবং এরপর ঢামেক হাসপাতালের সামনে ফেলে যায়। সোমবার সকালে তিনি জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসেন। পরে তাকে ওসিসি’তে নেওয়া হয়।

ডা. বিলকিস বেগম বলেন, ওই তরুণীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার শরীরে অস্ত্রোপচারও করা হয়েছে। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় গণধর্ষণের আলামত পাওয়া গেছে।

তিনি আরও জানান, মেয়েটির সঙ্গে কথা বলে জানতে পেরেছি, রাজধানীতে চাকরির আশায় তার সৎ বোনের বাসায় আসে। সেখানেই সে গণধর্ষণের স্বীকার হয়েছে। তবে তার কথায় অনেক জড়তা রয়েছে। তার মানসিক সমস্যাও থাকতে পারে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ বাবুল মিয়া জানান, ওই তরুণী ঢামেক হাসপাতালে চিকিৎসার জন্য এলে তাৎক্ষণিকভাবে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর