Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবকের মৃত্যু


২৮ আগস্ট ২০১৮ ১১:৩৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

গাজীপুর: গাজীপুরের টঙ্গী এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শরীফ (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাবের দাবি, মৃত ব্যক্তি এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (২৮ আগস্ট) ভোর ৪টার দিকে টঙ্গীর মুদাফা প্রত্যাশার মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

মৃত শরীফ (৪০) টঙ্গীর তুরাগ থানা এলাকার বাসিন্দা বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১ এর উপ অধিনায়ক ইশতিয়াক আহমেদ জানান, গত রাতে টঙ্গীর প্রত্যাশা মাঠ এলাকায় ৫-৬ জন যুবক সন্ত্রাসী কার্যক্রমে অংশ নিতে একত্রিত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন যুবকরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যান। পরে ঘটনাস্থলে আনুমানিক ৪০ বছর বয়েসী ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। জব্দকৃত আলামতসহ মরদেহ টঙ্গী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর