Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রী নিগ্রহকারী শিক্ষকের গ্রেফতারের দাবিতে ক্লাস বর্জনের হুমকি


২৮ আগস্ট ২০১৮ ২১:৫৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে অসদাচরণকারী শিক্ষককে গ্রেফতার ও শাস্তির দাবিতে ক্লাস বর্জনের হুমকি দিয়েছে শিক্ষার্থীরা। অভিযুক্ত দেবব্রত সমদ্দার উপজেলার শৌলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এ ঘটনার পর থেকেই সে পলাতক রয়েছে। তাকে অবিলম্বে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে স্থানীয় পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছে ওই ছাত্রীর সহপাঠীরা। অন্যথায় তারা ক্লাসে না ফেরার সিদ্ধান্তের কথা জানিয়েছে।

এরইমধ্যে শিক্ষক দেবব্রত সমদ্দারের বিরুদ্ধে মঙ্গলবার (২৮ আগস্ট) বিকেলে একটি মামলা করেছেন ছাত্রীর পিতা বড় হরিপুর গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর মাঝি।

শৌলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা বেগম বলেন, ওই ছাত্রী ও তার অভিভাবকের কাছ থেকে বিষয়টি জেনেছি। এ ঘটনার পর থেকে ওই শিক্ষক আর বিদ্যালয়ে আসেননি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এ ব্যাপারে তদন্ত শুরু করেছেন। তারা যথাযথ ব্যবস্থা নিবেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশিষ কুমার বলেন, তদন্তে প্রমাণ পাওয়া গেলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) কে. এম আজিজুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, গত সোমবার সকাল ৭টার দিকে কোচিং সেন্টারে পাঠদানের সময় শিক্ষক দেবব্রত ওই ছাত্রীকে একা পেয়ে তার শ্লীলতাহানির চেষ্টা করেন। এ ঘটনায় শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিপীড়নের শিকার ওই ছাত্রী পুলিশ হেফাজতে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর