Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চকরিয়ায় আ’লীগ নেতার পাজেরোর ধাক্কায় ছাত্রলীগ নেতার মৃত্যু


২৯ আগস্ট ২০১৮ ২০:৪৩

ফাইল ছবি

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কক্সবাজার: চকরিয়া উপজেলায় পাজেরো গাড়ির ধাক্কায় ছাত্রলীগ নেতা পাভেল সবুজ (১৮) মারা গেছেন। বুধবার (২৯ আগস্ট) দুপুর সোয়া ১২টায় উপজেলার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এতে আরেক ছাত্রলীগ নেতা নবীউল আরাফাত আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর মালিকানাধীন গাড়িটি ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পাভেল সবুজ ডিঘর পানখালী গ্রামের জানে আলেমের ছেলে। আহত ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সেক্রেটারি একই গ্রামের শাহ আলমের ছেলে।

চকরিয়া আওয়ামী লীগ নেতা এবং ঘটনার প্রত্যক্ষদর্শী ওসমান বলেন, জেলা পরিষদ সদস্য লিটু তার গাড়িতে কক্সবাজার যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে মোটরসাইকেলে দুই যুবক চকরিয়া আসছিল। পাজেরোর ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে পড়লে আহত দুই যুবককে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেওয়া হয়। সেখানে একজন মারা যায়। অন্য জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। হাসপাতালের মেডিকেল অ্যাসিসট্যান্ট সুমন বলেন, আহত আরাফাতের অবস্থা আশঙ্কাজনক।

ডুলহাজারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমগীর হোসাইন বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর