Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্র্যাব সভাপতি আবু সালেহ ও সেক্রেটারি সারোয়ার পুন:নির্বাচিত


৩০ ডিসেম্বর ২০১৭ ২০:০৩

সিনিয়র করেসপন্ডেন্ট

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এর সভাপতি ও সেক্রেটারি হিসেবে পুন:নির্বাচিত হয়েছেন আবু সালেহ আকন ও সারোয়ার আলম। আবু সালেহ আকন নয়া দিগন্ত থেকে ১২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ডেইলি সানের ইসারফ হোসেন ইসা ১০৪ ভোট পেয়েছেন।

সেক্রেটারি পদে কালের কন্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার সারোয়ার আলম ১২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার দীপু সারোয়ার ১০৪ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে মিজানুর রহমান মাসুম ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী শাহিন আবদুল বারী ১০৩ ভোট পেয়েছেন।

যুগ্ন সম্পাদক পদে এস এম নুরুজ্জামান ১৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী হাসান-উজ-জামান ৮২ ভোট পেয়েছেন।

অর্থ সম্পাদক পদে আজিজুল হাকিম ও সাংগাঠনিক সম্পাদক পদে এম এম বাদশা বিনা প্রতিদ্বন্দিতায় আগেই নির্বাচিত হয়েছেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে খালিদ আহমেদ ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী কাজী জামশেদ নাজিম ১১১ ভোট পেয়েছেন।

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে শাহরিয়ার আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আসলাম রহমান এবং দফতর সম্পাদক পদে রুদ্র রাসেল বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য আলাউদ্দিন আরিফ ১৫৯ ভোট পেয়ে প্রথম, খন্দকার হানিফ রাজা ৮৭ ভোট পেয়ে দ্বিতীয় এবং মোহাম্মদ জাকারিয়া ৭৮ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

সারাবাংলা/ইউজে/জেডএফ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর