Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই শেখ হাসিনার একমাত্র লক্ষ্য’


৩১ আগস্ট ২০১৮ ২১:২৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল বলেই বাংলাদেশ আজ এতো উন্নত হয়েছে। বঙ্গবন্ধুর সেই স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ্য।

শুক্রবার (৩১ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রূপগঞ্জ উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই ‘গ্রাজুয়েট কনফারেন্স ও জব ফেয়ার-২০১৮’ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন নারায়ণগঞ্জ-১ আসনের এই সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থেকে দেশের উন্নয়ন করেনি বরং দেশের সম্পদ লুটপাট করেছে। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে দেশ হয় ধ্বংস হয় আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন করে।’

এসময় তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গাজী টিভির ভাইস চেয়ারম্যান গাজী গোলাম মর্তুজা, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মারুফ-শারমীন স্মৃতি সংস্থার সভাপতি লায়ন মোহাম্মদ মোজাম্মেল হক ভুঁইয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর সাইফুল আলমসহ অনেকে।

বিজ্ঞাপন

এদিকে, শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার ভুলতা এলাকায় ভুলতা স্কুল অ্যান্ড কলেজের ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন, গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গাজী টিভির ভাইস চেয়ারম্যান গাজী গোলাম মর্তুজা।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর