Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থেমে থাকা ট্রাক্টরে বাসের ধাক্কা, ৫ জনের মৃত্যু


১ সেপ্টেম্বর ২০১৮ ০৮:০৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়কের পাশে থেমে থাকা টাক্টরে চলন্ত বাসের ধাক্কায় নারীসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন।

শুক্রবার (৩১ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন, সুন্দরগন্জ উপজেলার নাচনি ঘাঘোয়া গ্রামের আলিমুদ্দীনের ছেলে এমদাদুল (২৬), তার ছেলের বউ কাকুলি বেগম(২৫), নাতনি হেনা (০৫), আলীমুদ্দীনের কন্যা আফরোজা বেগম (৩০)। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি। মৃতরা সবাই বাস যাত্রী ছিলেন।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ হামিদুর রহমান জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে দরবার পরিবহনের একটি বাস রাস্তার পাশে থেমে থাকা একটি ট্রাক্টরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যায়। মৃতদের মধ্যে দুই নারী রয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের পলাশবাড়ী হাসাপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর বাস ও ট্রাক্টরের চালক পালিয়ে গেছে। মৃতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর