Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস থেকে ফেলে যুবক হত্যা, চালকের সহকারী গ্রেফতার


১ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৫৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

চট্টগ্রাম ব্যুরো: ঝগড়ার জেরে চট্টগ্রামে বাস থেকে ফেলে যুবককে হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় চালকের সহকারী মো.মানিক সরকারকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি টিম মানিককে গ্রেফতার করেছে। পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনউদ্দিন সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রমতে, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার নুরিয়া হাজীর হাটে দিদার উদ্দিনের বাড়িতে আত্মগোপনে ছিলেন মানিক। গোপন সংবাদের ভিত্তিতে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। একই ঘটনায় বাস চালক দিদারুল আলমকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

গ্রেফতার হওয়া মানিক সরকার নগরীর আকবর শাহ থানার ফিরোজ শাহ কৈবল্যধাম আবাসিক এলাকার মোস্তাক সরকারের ছেলে।

গত ২৭ আগস্ট দুপুরে নগরীর সিটি গেটের অদূরে গ্ল্যাক্সো কারখানার সামনে চলন্ত বাস থেকে পড়ে রেজাউল করিম রনি মারা যান। ভাড়া নিয়ে ঝগড়ার পর বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে রনিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠে বাসচালক ও সহকারীর বিরুদ্ধে। এ ঘটনার পরপর স্থানীয়রা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পুলিশ বাসটি আটক করলেও চালক ও সহকারী পালিয়ে যায়।

২৮ আগস্ট রাতে আকবর শাহ থানায় নিহত রনির মামা আব্দুর রহমান বাদি হয়ে বাস চালক দিদারুল আলম ও সহকারী মো. মানিককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর