Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি ভেবেছিল অরাজকতা সৃষ্টি করলে সামরিকবাহিনী ক্ষমতা দখল করবে


১ সেপ্টেম্বর ২০১৮ ২২:৫৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

লক্ষ্মীপুর: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ. কে. এম. শাহজাহান কামাল বলেছেন, তারা (বিএনপি) ভেবেছিল দেশে অরাজকতা সৃষ্টি করলে সামরিকবাহিনী রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে নেবে। যে কারণে তারা নির্বাচনে অংশ না নিয়ে অহেতুক তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে দেশে জ্বালাও-পোড়াও করেছিল। মানুষ হত্যা করেছিল বিএনপি।

শনিবার (১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে লক্ষ্মীপুরের হাজিরপাড়া ইউনিয়নে মুক্তিযোদ্ধা কাজী আনোয়ারুল্যাহ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন। এই প্রকল্পের ব্যয় ধরা হয়েছে প্রায় ৩১ লাখ টাকা।

শাহজাহান কামাল আরও বলেন, বিএনপি নেতারা এখন আর তত্ত্বাবধায়ক সরকারের কথা বলেন না। তারা এখন বলে খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলী, হাজিরপাড়া ইউপি চেয়ারম্যান সামছুল আলম বাবুল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ভুলু, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান এবং আরও অনেকে।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর