Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বায়রা নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার দিন সোমবার


৩ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৪৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: জনশক্তি রফতানিকারকদের সংগঠন বায়রার নির্বাচন উপলক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার দিন সোমবার (৩ আগস্ট)। এদিন বিকেল ৩টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে।

মনোনয়ন জমা শেষে রাত ৯টা পর্যন্ত যাচাই-বাছাই চলবে। এরপর চূড়ান্ত প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে।

ইস্কাটনে আগামী ১৫ সেপ্টেম্বর বায়রা কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে ফিরোজ চৌধুরী, বেনজীর আহমেদ, ফারুক হোসেন, শাহজালালের নেতৃত্বে চারটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সরেজমিনে গিয়ে দেখা দেয়, সোমবার সকালে ফিরোজ চৌধুরীর নেতৃত্বে সম্মিলিত সমন্বয় ফ্রন্টের লোকজন মনোনয়নপত্র জমা দিতে এসেছেন। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য ছাত্রলীগ-স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগের নেতাকর্মীরা শোডাউন দিতে বায়রা কার্যালয়ে আসেন।

বাইরে অবস্থানরত নেতাকর্মীরা জানান, সম্মিলিত ফ্রন্টের এক নেতার ডাকে তারা এখানে এসেছেন। এখানে যাতে কোনো ধরনের গণ্ডগোল না হয় সে জন্য এসেছেন।এদিকে নিরাপত্তার স্বার্থে বায়রা কার্যালয়ের সামনে র‌্যাব-পুলিশ সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

রমনা থানার এসআই রফিকুল ইসলাম বলেন, এখানে নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে গণ্ডগোল না হয় সে জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে সকাল থেকে কোনো প্রকার সমস্যা হয়নি।

র‌্যাব-৩ এর একজন সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘আমাদের কার্যালয় থেকে আমরা এখানে এসেছি। মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে কোনোপকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য র‌্যাব সদস্যরা প্রস্তুত রয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

বায়রা নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর