Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শরীয়তপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামির মৃত্যু


৪ সেপ্টেম্বর ২০১৮ ১১:০৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

শরীয়তপুর: শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুমন পাহাড় (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে মৃত যুবক এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা ছিলেন। তার নামে থানায় মাদকসহ ১১টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য ও  মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তবে সুমন পাহাড়ের পরিবারের অভিযোগ গত দুই দিন ধরে সে নিখোঁজ ছিল।

মঙ্গলবার (৪ সেপ্টম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার পালং ছয়গাঁও রাস্তার পাশে  এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

মৃত সুমন পাহাড় শরীয়তপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের এসকেন পাহাড়ের ছেলে। গত দুই দিন ধরে সে নিখোঁজ ছিল বলে জানিয়েছে তার পরিবার।

পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ীরা পালং-ছয়গাঁও ফাঁকা রাস্তার পাশের একটি মেহগনি বাগানে মাদকদ্রব্য ভাগ বাটোয়ারা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে ককটেল ও গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে সুমন পাহাড়ের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওসি আরও জানান, সুমন পাহাড় এলাকার একজন চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদকের ১১টি মামলা রয়েছে।

বন্দুকযুদ্ধের সময় ৫১ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, ৬টি ককটেল ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর