Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরগুনায় এমপি শম্ভুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন


৪ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৩৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বরগুনা: বরগুনা-১ আসনের সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। ওই সংবাদ সম্মেলনে এমপির বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির ২৪টি অভিযোগ আনা হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে বরগুনা প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর কবির লিখিত বক্তব্যে এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, দলের বিপদের মুহূর্তে এমপি নানা সময় খোলস পরিবর্তন করেছেন। পরিবারতান্ত্রিক রাজনীতি কায়েম করে ব্যক্তিকেন্দ্রিক দুর্নীতির আশ্রয় নিয়ে তিনি দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। তার অনিয়ম ও দুর্নীতির দায় দল নিতে পারে না। তিনি দলীয় সিদ্ধান্ত ও গঠনতন্ত্র উপেক্ষা করে স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করেছেন।

এমপির কারণে এলাকার মানুষ উন্নয়ন বঞ্চিত ও দলীয় বিশৃঙ্খলা তৈরি হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির, মোতালেব মৃধা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরওয়ার টুকু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মাদ ওলি উল্লাহ ওলিসহ অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শাহজাহান, সাবেক ইউপি সদস্য আজীজুল হক স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, এমপির ছেলে সুনাম দেবনাথ জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি জেলার মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উত্থাপিত অভিযোগের বিষয়ে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও এমপির ছেলে সুনাম দেবনাথ বলেন, ‘আমাকে মাদকসম্রাট আখ্যা দেওয়া হয়েছে। অথচ যারা অভিযোগ করেছে তারা সুনির্দিষ্ট কোনো তথ্য-প্রমাণ উপস্থাপন করতে পারেননি। এতেই প্রমাণিত হয়, স্রেফ বিরোধিতার খাতিরে এমন অমূলক মন্তব্য করা হয়েছে।’

তবে সংসদ সদস্য দেশের বাইরে থাকায় অভিযোগের বিষয়ে তার মন্তব্য জানা সম্ভব হয়নি।

সারাবাংলা/একে

এমপি শম্ভু দুর্নীতি বরগুনা আওয়ামী লীগ লুটপাট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর