Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ৫ জেএমবি সদস্য গ্রেফতার


৫ সেপ্টেম্বর ২০১৮ ১৪:১৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বগুড়া: বগুড়ায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদিনের (জেএমবি) রাজশাহী বিভাগের (সামরিক) শাখার প্রধানসহ পাঁচ সদস্যকে গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাতে বগুড়া ডিবি পুলিশ ও পুলিশ হেডকোয়ার্টার্সের ইন্টেলিজেন্স শাখার সদস্যরা শেরপুর উপজেলার মির্জাপুর রানীরহাটগামী সড়ক থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী ও রংপুর বিভাগের দাওয়া শাখার আমির জামালপুর জেলা সদরের বড়ইকুডা গ্রামের মৃত লোকমান আলীর ছেলে শহিদুল্লাহ (৪১), রাজশাহী বিভাগের ইছাবা (সামরিক) শাখার কমান্ডার রাজশাহী আরএমপির বেলপুকুর উপজেলার ক্ষুদজামিরা গ্রামের আকবর আলীর ছেলে বুলবুল (৩২), ইছাবা সদস্য রাজশাহীর চারঘাট উপজেলার আস্করপুর গ্রামের উৎপল হাজরার ছেলে নবমুসলিম আতিকুর রহমান সামিত (৩৩), ইছাবা সদস্য একই উপজেলার আশকোরপুরের মৃত আবু তালেবের ছেলে মিজানুর রহমান ওরফে দর্জি মিজান (৩৫) ও রাজশাহী আরএমপির বেলপুকুর উপজেলার ক্ষুদজামিরা গ্রামের একরামুল হকের ছেলে মাসুদ রানা (৩১)।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে একদল জঙ্গি শেরপুর উপজেলার মির্জাপুর রানীরহাটগামী পাকা রাস্তার মোড়ে সুলতানের দোকানের সামনে যে কোনো নাশকতার অংশ নেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া ডিবি পুলিশ ও পুলিশ হেডকোয়ার্টার্সের ইন্টেলিজেন্স শাখার সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ওই পাঁচ জঙ্গিকে গ্রেফতার করে। তাদের কাছে দুটি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড তাজা গুলি, তিনটি চাকু ও এক জোড়া হ্যান্ডকাপ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর